ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

শোভাযাত্রায় অংশ নিতে মহাখালীর সাতরাস্তায় আ. লীগ নেতাকর্মীদের ঢল

রাজধানীতে আজও শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এতে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সাতরাস্তা থেকে মহাখালীর সড়কটিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।


বুধবার (১৯ জুলাই) বিকাল ৩টায় সরেজমিনে দেখা গেছে, তেজগাঁও সাতরাস্তার মোড়ের দিকে ঢাকা উত্তরের সকল ইউনিটের নেতাকর্মীরা একত্রিত হচ্ছেন। এখান থেকেই শোভাযাত্রা শুরু হবে। ইতিমধ্যেই শোভাযাত্রায় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত হয়েছেন।


রূপনগর থেকে এ শোভাযাত্রায় অংশ নিতে এসেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কর্মী শহিদুল ইসলাম। তিনি বলেন, শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অংশ নিতে রূপনগর থেকে আমরা শত শত নেতাকর্মীরা এসেছি। পুরো ঢাকা শহরের বিভিন্ন প্রান্ত থেকেই এখানে নেতাকর্মীরা এসে জড়ো হচ্ছেন। সাত রাস্তা থেকে মহাখালী পর্যন্ত পুরো এলাকা আওয়ামী লীগের নেতাকর্মীতে ভরে গেছে।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া শোভাযাত্রার পূর্বে সমাবেশ স্থলে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারাও উপস্থিত আছেন।

ads

Our Facebook Page